আমার দুনিয়া ✍️Relax--Session with শাশুড়ি✍️ (চলছে) - অধ্যায় ১২৬

🔗 Original Chapter Link: https://xossipy.com/thread-70990-post-6256777.html#pid6256777

🕰️ Posted on Sun Jul 05 2026 by ✍️ Ra-bby (Profile)

🏷️ Tags:
📖 1080 words / 5 min read

Parent
(১২৭) ঘুম ভাঙে একটা বাজে স্বপ্ন দেখে। মিম আমাকে না জানিয়ে অন্য এক ছেলের হাত ধরে বাসা থেকে পালিয়ে গেছে। আর আমি হন্য হয়ে তাকে খুজে চলেছি। স্বপ্নটা আমার কাছে এতটাই বাজে ছিলো যে ঘুম ভাঙলেই নিজেকে খুব ক্লান্ত লাগছে। চোখ খুলে বুঝার চেস্টা করলাম আমি কোথায়। ঘুর অন্ধকার। আমার রুম এতটা অন্ধকার তো কখনোই হয়না।  মনে পড়েছে। শাশুড়ির সাথে মুতাহ বিবাহ করতে এসেছি।  হ্যা মনে পড়েছে, শাশুড়ির সাথে স্বপ্ন ও কল্পনায় যা ভাবতাম তা আজ পুরন করে ফেলেছি। সেক্স করে দুজনেই আরামসে ঘমাই গেসিলাম। কিন্তু যদ্দুর মনে পড়ে, আমি উনার উপরেই ভোদায় বাড়া ঢুকিয়েই ঘুমিয়ে পড়েছিলাম। তাহলে শাশুড়ি কোথায়? পাশে সুয়ে আছে। আমার গায়ের উপর উনার ওরনাটা দেওয়া। এখনো উলঙ্গ হয়েই আছি। ফোনের টর্চ অন করলাম। শাশুড়ি থ্রিপিচ পড়ে ঘুমাচ্ছেন। নিজের বাড়া দেখলাম, চকচক করছে। মানে উনি মুছে ঘুমিয়েছেন। মুগ্ধ হয়ে গেলাম। পাশে উনার ফোনের লাইন জ্বলে উঠলো। কিন্তু কোনো শব্দ নেই। ফোনটা নিলাম। ফার্স্ট টাইম শাশুড়ির ফোন হাতে নিলাম। মেসেজের নোটিফিকেশন। সে জন্যেই স্কিন লাইট অন। ফোনে কোনো লক নেই। পর্দা সরালাম।  দাদা নামের একটা সেভড ফোন নাম্বার থেকে Whatsapp এ মেসেজ এসেছে। লোভ সামালাতে পারলাম না। ওপেন করলান মেসেজটা। “koi re tui. basay giye hariye gechis je.” মেসেজ দেখে মাথায় একটা কুবুদ্ধি খেললো। আমার ফোনের সেটিংস এ গিয়ে ডুয়েল ম্যাসেঞ্জারে গিয়ে whatsaap টা ক্লোন করলাম। ফোনে আমার ডাবল whatsaap চালু হলো। শাশুড়ির whatsaap সেটিংস গিয়ে Linked devices গিয়ে তার whatsapp এর এক্সেসটা নিয়ে নিলাম। পরে ঘেতে ঘেতে দেখা যাবে। এখন রিস্ক নেওয়া যাবেনা। ফোনের ঘড়ি চেক করলাম। দুপুর একটা বাজে। গোসল করা লাগবে। কিন্তু কেউ আমাদের ডাকেনা কেন? পরে চিন্তা হলো, আমরা তো কোনো মেহমানবাড়ি আসিনি যে খাবার সময় হলেই ডাক দিবে।  নিজেই সব করা লাগবে বোধায়। অপুর্ব মামা কি করছে এখন?  শাশুড়ির ফোনটা যথাজায়গায় রেখে উঠে গেলাম। রুমের লাইট টা দিলাম। সাথে সাথে শাশুড়ির ঘুম ভেঙে গেলো।  অহ স্যরি, গান্ডুর মত কাজ করলাম একটা। লাইট দেওয়া ঠিক হয়নি। উনি ধসমস করে উঠেই বলে উঠলেন, “বাইরে যাচ্ছো নাকি?” “জি আম্মা। দুপুর হয়ে আসলো। গোসল করতে হবে।” “অহ। আমি কোথায় গোসল করবো?” “দেখি বাইরে ফাতিমা আন্টিকে জিজ্ঞেস করি।” “খালি গায়ে যাচ্ছো নাকি? গায়ে কিছু একটা পড়ো।” “আচ্ছা। আপনি উঠেন। আমি দেখে আসছি।” “আচ্ছা যাও।” আমি গায়ে একটা টিশার্ট দিয়েই বেরিয়ে গেলাম। বাইরে কেউ নাই। সব রুম লক। সবাই তো এক দিনের জন্য রুম ভাড়া নিয়ে মাগি চুদতে এখানে এসেছে। বাইরে এসেই বা কি করবে। কিন্তু আমাদের লোকজন গুলি কই যাদের মামা ঠিক করে রেখেছেন? ফারুক, ফাতিমা আর বাবাহুজুর? মাথায় একটা প্রশ্ন, এত বিশাল দাড়িয়ালা লোক মামা কোথায় খুজে পেলেন? নাকি লোকটা এখানের ই কেউ? এখানে আসার সময় যে নৌকায় আসছিলাম, নৌকাওয়ালা শাশুড়ির দিকে কেমন করে যেন তাকাচ্ছিলো। মানে লোকটি জানে যে আমরা কোথায় যাচ্ছি। সে জন্যেই। মামাকে ফোন লাগালাম।  “হ্যা ভাগনা বল। কোন দরকার?” “মামা কাউকে দেখছিনা। গোসল করবো। আর আপনি কই?” “আমি আর তোদের বাবাহুজুর বাজার এসেছি। ওখানে আমি যে রুমে ছিলাম সেই রুমে গিয়ে দেখ ঐ মহিলাটা আছে। তার কাছে যা, সেই সব ব্যবস্থা করে দিবে। গোসল করে খেয়ে নে তোরা। দেখা হবে সন্ধাপর।” “আচ্ছা মামা।” “তা ভাগনা, যজ্ঞ করার আগেই মহাযজ্ঞ করে নিলে শাশুড়ির সাথে? হা হা হা। এমন জিনিস সামনে থাকলে কি আর মন স্থির থাকে!” হারামি জানলো কেমনে আমরা সেক্স করেছি? কান পেতে রেখেছিলো রুমের সামনে নাকি? ইজ্জত আর কিছু অবশিষ্ট থাকলোনা। “মামা, আপনিওনা, বেশি বেশি। রাখেন। গোসল করবো।” “ওকে ভাগনা। ইঞ্জয়। বাবাই।” ফোন রেখে আমি ঐ রুমে গিয়ে আন্টিকে বলে আসলাম যে আমরা গোসল করবো। আগে শাশুড়িকে গোসল করতে পাঠালাম। পড়ে আমি করলাম। দুজনে গোসল করে রুমে এসে বসেছি, ফাতিমা আন্টি খাবার নিয়ে আসলেন রুমে। এই খাবার হোটেলের। দেখেই বুঝা যাচ্ছে। আবারো ৩জনেই এক সাথে খেলাম। খাবার শেষে আন্টি বললেন, “আপনারা রুমেও রেস্ট নিতে পারেন। বাইরেও ঘুরাঘুরি করতে পারেন। তবে বাড়ির পশ্চিম দিকে বেশি দূর যাবেন না। বাবাহুজুরের নিষেধ আছে। আর সামনে কারো দেখা হলে কথা বলবেন না। চুপ থাকবেন। আমি ঐ রুমেই থাকবো। কোনো দরকার পড়লে আমাকে জানাবেন।” উনি চলে গেলেই শাশুড়ি আমাকে বললেন, “আমাদের ভেজা পোশাক গুলো কোথায় মেলে দিবো?” “ওয়েট, আমাকে দেন, আমি আন্টিকে দিয়ে আসি। সে ই শুকানোর ব্যবস্থা করে দিবে।” আমি বাইরে গিয়ে ফাতিমা আন্টিকে আমাদের ভেজা পোশাক গুলা দিয়ে আসলাম।  “আম্মা, এখন একটু রেস্ট নিবেন, নাকি বাইরে যাবেন হাটাহাটি করতে?” “তুমি যা করবা, আমার সমস্যা নাই।” “মাত্রই খাবার খেলাম। কিছুক্ষণ রেস্ট করি। তারপর একেবারেই বের হবো। সন্ধ্যা পর্যন্ত বাইরেই ঘুরবো। কি বলেন আম্মা?” “আচ্ছা।” উনি বেডের এক সাইডে বসে ছিলেন। আমি গিয়ে বেডের আরেক সাইডে ওয়ালে হেলান দিয়ে বসলাম। “বাসায় একবার কথা বলে নিবা নাকি?” শাশুড়ি বললেন। “আচ্ছা ফোন দিচ্ছি আমি।” ফোনটা বের করলাম। মাথায় একটা জিনিস ভাবতে চক্কর দিয়ে উঠলো। ঘুম থেকে উঠার পর শাশুড়ি আমাকে একবারেও বেটা বলে ডাকেনি। কথা বলেছে কেমন জানি নতুন বউ স্টাইলে। একটু লজ্জা। একটূ কম কথা। অনেকটু খুশি। আর সফট টোনে কথা। ব্যাপারটা ভাবতেই ভালো লাগলো। যেন ভেতরে প্রেম প্রেম পাচ্ছে। বুকটা আনন্দে ফুলে উঠছে। নিজেই নিজে একটা আনন্দ অনুভব করতে পাচ্ছি। ইশশ, প্রেম বুঝি এমনি হয়? আমার কল্পনায় যখন উনাকে নিয়ে যৌন খেলা খেলেছি, সেখানে উনাকে নিয়ে প্রেম প্রেম ভাব কখনোই জমে উঠেনি। তাহলে বাস্তবে কেন এমন হচ্ছে? মনে হচ্ছে উনার জন্য আমার ভেতরে সফট কর্ণারে একটা জায়গা তৈরি হয়ে গেছে। সেই জায়গাতে বসিয়ে উনাকে ফিল করতে ভালো লাগছে। ভালো লাগছে উনাকে নিয়ে ভাবতে। উনার সাথে সময় কাটাতে। “হ্যা স্বামি বলো। খাওয়া দাওয়া করলা তোমরা?” কানে ফোন ধরে ভাবনায় ডুবে গেছিলাম। মিমের কন্ঠ শুনে ভাবনা দুর হলো। “নাগো, এখনো খাইনি। এক অফিস এসেছিলাম। মাত্রই বের হলাম। খাবো একটু পর।” এই কথা বলেই শাশুড়ির দিকে তাকিয়ে চোখ মারলাম। উনি মুচকি হাসলেন। “কোনো ঝামেলা হচ্ছে না তো? আমার কিন্তু সারাক্ষণ টেনশান হচ্ছে।” “ঝামেলা শেষ করার জন্যেই তো এসেছি। তুমি খেয়েছো?” “না। সুয়ে ছিলাম। এখন উঠবো। গোসল করে খাবো।” “নাও গোসল করে খেয়ে নাও।” “আম্মু কই? আম্মুর ফোনে ফোন দিয়ে পাওয়া যায়না কেন?” “আম্মা ওয়াসরুম গেলো। ফোন সাইলেন্ট ছিলো হয়তো। জানোই তো আমাদের সারাক্ষণ এখানে সেখানে দৌড়াতে হচ্ছে। নাও তুমি চিন্তা করোনা। খেয়ে নাও।” “আচ্ছা স্বামি। তোমরাও খেয়ে নিও।” ফোন রেখে দিলাম। শাশুড়ির ঠোটে এখনো হাসি লেগে আছে। ভালোই লাগছে দেখতে উনাকে। নতুন আরেকটা থ্রিপিচ পড়েছেন।  চেহারাই একটা গ্লামারস এসেছে। সারা মুখে যেন নুরানীর আলো জ্বলছে। উনি বেশ খুশিতেই আছেন। “হাসছেন যে?” উনাকে দেখে জিজ্ঞেস করলাম। “না, এমনিই। মিমের সাথে তোমার কথা শুনে।” “অহ। এ ছাড়া আর কিই বা বলতান বলেন।” “না ঠিকাছে। ইমার্জেন্সি প্রয়োজনে অমন দুএকটা মিত্থা বলাই যায়।” বলেই উনি আবারো মুচকি হাসলেন। আমরা যে সেক্স করে ফেলেছি, এটাতে উনার নেই কোনো অনুতপ্ত বা অনুশোচনা। বাবাহুজুর আমাদের লাস্ট অর্নিং দিয়েছেন, আর একবার যদি আমরা বাড়া ভোদায় নিই, তাহলে মিমের সাথে আমার অটো তালাক হয়ে যাবে। এ কথা শাশুড়িও জানে। জানার পরেও এমন কাজ হয়ে গেলো। আবার কথাবার্তা, হাভবাভে নেই কোনো চিন্তার ছাপ। আছে যেন অনাবিল আনন্দের ছোয়া, আছে খুশির জোয়ার, আছে গভির এক ভালোবাসা।  সেক্সের পর থেকেই উনার তাকানোর ভঙ্গিটাও আমার কাছে বেশ লাগছে। এই তাকানোকেই লেখকেরা বলেন–---প্রেমে পড়েছে।
Parent